1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ৩০ টাকা করে খোলা বাজারে চাল বিক্রি শুরু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৬ বার পঠিত

সোহেল আহমদ : খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চালের বাজার ঊর্ধ্বমুখী হওয়ায় নিম্ন আয়ের মানুষকে স্বস্তি দিতে দেশব্যাপী চাল খোলা বাজারে বিক্রি (ওএমএস) শুরু হচ্ছে।এই কর্মসূচির আওতায় মৌলভীবাজার জেলায় ৩০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে পৌর এলাকার সুলতানপুর ওএমএস কেন্দ্র এই কর্মসূচির উদ্ভোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অতিরিক্ত পরিচালক কাওছারুল ইসলাম সিকদার, জেলা খাদ্য নিয়ন্ত্রক জ্যোতি বিকাশ ত্রিপুরা।

এ সময় মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন এই কার্যক্রম তিন মাসব্যাপি চলবে, জেলা ৪৪ হাজার ওএমএস কার্ডধারী পরিবারকে ৫ কেজি চাল দেওয়া হবে। জেলার ২৩টি কেন্দ্রে সপ্তাহে ৫ দিন এই চাল বিক্রি হবে। প্রতিটি কেন্দ্রে ২শত ওএমএস কার্ডধারী এবং ২শত কার্ডছাড়া নিম্ন আয়ের মানুষেরা এই সুবিধা পাবেন। ‘ওএমএস কার্ডদারী ছাড়াও নিম্ন আয়ের মানুষজনও খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় এই সুবিধা ভোগ করতে পারবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..